বুধবার, ২৩শে জুন ২০২১ ইং; ৯ই আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ; ১২ই জিলক্বদ ১৪৪২ হিজরী
Home সেনা বাহিনী রাঙ্গামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র সদস্য ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামী আটক  
Photo

রাঙ্গামাটির নানিয়ারচরে সেনাবাহিনীর অভিযানে ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র সদস্য ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামী আটক  

58
0

ঢাকা, ০৮, মে ২০২১ (শনিবার): রাঙ্গামাটি সেনা রিজিয়নের আওতাধীন নানিয়ারচর সেনা জোনের একটি টহল দল কর্তৃক মিন্টু চাকমা (৩৯) নামক একজন ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র সন্ত্রাসীকে শুক্রবার (০৭-০৫-২০২১) ০৩৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোনারাম কারবারিপাড়া এলাকা হতে অস্ত্রসহ আটক করা হয়।

অভিযানের সময় উক্ত সন্ত্রাসীর নিকট হতে ১ টি দেশীয় বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, কয়েকটি মোবাইল  সিমকার্ড ও ৪ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, উক্ত আটককৃত সন্ত্রাসী নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি এবং দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল।

উক্ত সন্ত্রাসী ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র গ্রুপের সক্রিয় কর্মী এবং সে নানিয়ারচর এলাকায় নানান সন্ত্রাসী ও চাঁদাবাজি কর্মকাণ্ডে লিপ্ত ছিল। নানিয়ারচর সেনা জোন কর্তৃক আটককৃত সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয় এবং পরে রাঙ্গামাটি জেলহাজতে প্রেরণ করা হয়।

পার্বত্য চট্টগ্রামের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনাবাহিনীর এরূপ অভিযান অব্যাহত থাকবে।

(58)

Close