মঙ্গলবার, ২৬শে জানুয়ারি ২০২১ ইং; ১৩ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ; ১২ই জমাদিউস-সানি ১৪৪২ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ – ২০২০ উদযাপন” এর উদ্বোধনী অনুষ্ঠানে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট এর কর্মসুচী

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ – ২০২০ উদযাপন” এর উদ্বোধনী অনুষ্ঠানে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট এর কর্মসুচী

56
0

 

ঢাকা ১৮ মার্চ ২০২০: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ – ২০২০ এর বছর ব্যাপী কর্মসুচীর অনুষ্ঠান মঙ্গলবার (১৭-০৩-২০২০) ঢাকার সেগুনবাগিচাস্থ বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয়ে কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) জনাব মোহাম্মদ মুসলিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন। অনুষ্ঠানে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) জনাব মোহাম্মদ জাকির হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

উদ্বোধনী অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে আত্ম উৎসর্গকারী বীর মুক্তিযোদ্ধাদের কথা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করা হয়। মহান মুক্তিযুদ্ধ চলাকালীন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবিসংবাদিত ও অদম্য নেতৃত্বের কথা এবং মহান মুক্তিযুদ্ধ পরবর্তী বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় ও দুরদর্শী স্বপ্নের কথা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

সিজিডিএফ এর উপস্থিতিতে সেখানে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর অফিস, হিসাব মহা-নিয়ন্ত্রক এর অফিস এবং ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) এর অধীনস্থ কার্যালয়ের উর্ধ্বতণ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

(56)

Close