বৃহস্পতিবার, ২৩শে মে ২০১৯ ইং; ৯ই জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ; ১৭ই রমযান ১৪৪০ হিজরী
Home হোম সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠিত
rel - 02---
rel - 01---

সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠিত

188
0

ঢাকা, ১৬ মে ২০১৯ ঃ সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠান বৃহস্পতিবার (১৬-৫-২০১৯) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চে আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আ, ক, ম, মোজাম্মেল হক, এম.পি. প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক (অবঃ), সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রি›িসপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

মাননীয় মন্ত্রী সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং উপস্থিত অতিথিবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং ইফতারে শরিক হন। উপস্থিত সকলে দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উন্নয়নের অগ্রযাত্রা কামনা করে ইফতারের পূর্বে বিশেষ মোনাজাতে অংশ নেন।

এই ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মন্ত্রিপরিষদের সদস্যগণ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, সংসদ সদস্যগণসহ উর্ধ্বতন অসামরিক ও সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

 

(188)

Close