শনিবার, ১১ই জুলাই ২০২০ ইং; ২৭শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ; ১৯শে জিলক্বদ ১৪৪১ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা সশস্ত্র বাহিনী আয়কর মেলা-২০১৯ শুরু
RE-04
RE-03
RE-02
RE-01

সশস্ত্র বাহিনী আয়কর মেলা-২০১৯ শুরু

140
0

ঢাকা, ২৬ নভেম্বর ২০১৯ঃ- সশস্ত্র বাহিনী বিভাগ এবং কর অঞ্চল-৯ এর যৌথ ব্যবস্থাপনায় ঢাকা সেনানিবাসের অভ্যন্তরে সেনা মালঞ্চে আজ মঙ্গলবার (২৬ নভেম্বর ২০১৯) থেকে দুই দিন ব্যাপী সশস্ত্র বাহিনী আয়কর মেলা ২০১৯ শুরু হয়েছে। উক্ত মেলায় কর অঞ্চল-৯ এর আওতাধীন সশস্ত্র বাহিনী কর্মকর্তাবৃন্দ এবং আন্তঃবাহিনী সংস্থায় কর্মরত ও এলপিআর ভোগরত সামরিক ও অসামরিক ব্যক্তিবর্গ আয়কর প্রতিবেদন দালিখসহ অন্যান্য সেবা গ্রহণ করতে পারবেন।

আজ মেলার উদ্বোধনী দিনে সিনিয়র সচিব অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও চেয়ারম্যান জাতীয় রাজস্ব বোর্ড জনাব মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আয়কর মেলা ২০১৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী নৌবাহিনী প্রধান (লজিস্টিকস) রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান, এনজিপি, এনডিইউ, পিএসসি।

প্রতিদিন বেলা ১০ টা থেকে বেলা ৪ টা পর্যন্ত মেলার দৈনন্দিন কার্যক্রম চলমান থাকবে। উল্লেখ্য, সশস্ত্র বাহিনীর সামরিক ও অসামরিক সদস্যদের আয়কর প্রদানে উৎসাহিত ও সহযোগিতা প্রদানসহ প্রতিবেদন দাখিলের সুবিধার্থে ঢাকা সেনানিবাসের অভ্যন্তরে বিগত বছরের ন্যায় এ বছরেও সশস্ত্র বাহিনী আয়কর মেলা ২০১৯ এর আয়োজন করা হয়েছে।

(140)

Close