শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০১৯ ইং; ৬ই আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ; ২০শে মুহাররম ১৪৪১ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজে মাননীয় স্পীকার
সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজে মাননীয় স্পীকার

সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজে মাননীয় স্পীকার

48
0

ঢাকা, ২৭ আগস্ট ২০১৯ (মঙ্গলবার) ঃ ঢাকার মিরপুর সেনানিবাসস্থ সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজ (ডিএসসিএসসি) এর ২০১৯-২০২০ কোর্সের প্রশিক্ষন অনুষ্ঠানে আজ মঙ্গলবার (২৭-৮-২০১৯) জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড: শিরিন শারমিন চৌধুরী ‘‘চধৎষরধসবহঃ: জড়ষব, ঋঁহপঃরড়হ ধহফ চধৎষরধসবহঃধৎু চৎধপঃরপবং রহ ঃযব ঈড়হঃবীঃ ড়ভ চধৎষরধসবহঃধৎু উবসড়পৎধপু ” বিষয়ের উপর বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের কমান্ড্যান্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্ল্যাহ, বিএসপি, এনডিইউ, পিএসসি সহ উচ্চপদসহ সামরিক ও অসামরিক কর্মকর্তাগন এবং কোর্সে অংশগ্রহনকারী অফিসারগন সস্ত্রীক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই জন অনুষদ ও চার জন ছাত্র যোগদান করেন।

এ বছর ডিএসসিএসসি ২০১৯-২০২০ কোর্সে বাংলাদেশ সেনাবাহিনীর ১২৫ জন, বাংলাদেশ নৌ বাহিনীর ৩৪ জন, বাংলাদেশ বিমান বাহিনীর ২২ জন অফিসার এবং চীন, ভারত, ইন্দোনেশিয়া, লাইবেরিয়া, মালয়েশিয়া, মালদ্বীপ, নেপাল, নাইজেরিয়া, মালি, পাকিস্তান, ফিলিস্তিন, ফিলিপাইন, সৌদি আরব, কুয়েত, সুদান, শ্রীলংকা, তানজানিয়া, তুর্কি, উগান্ডা, যুক্তরাষ্ট্র এবং জাম্বিয়ার ৫৪ জন অফিসারসহ সর্বমোট ২৩৫ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহন করেন ।

 

(48)

Close