Home » সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ০৪ মার্চ ২০২১ ঃ ১১ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (০৪-৩-২০২১) বগুড়া সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং, ১১ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, বগুড়া এরিয়া মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই প্রতিযোগিতায় দলগতভাবে ১১ ইনফ্যান্ট্রি ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ২৪ ইনফ্যান্ট্রি ডিভিশন দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। সুনিপুন কৌশল ও মনোমুগ্ধকর খেলাশৈলী প্রদর্শনের মাধ্যমে ব্যক্তিগত পর্যায়ে ১১ ইনফ্যান্ট্রি ডিভিশন দলের সার্জেন্ট শফিয়ার রহমান শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ২৪ ইনফ্যান্ট্রি ডিভিশন দলের সৈনিক শাকিল আহমেদ শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন।

এ সময় সকল দলের খেলোয়াড় ছাড়াও বগুড়া এলাকার সকল ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবারের প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৫টি দল অংশগ্রহণ করে। উক্ত প্রতিযোগিতা গত ২৪ ফেব্রুয়ারি ২০২১ তারিখে শুরু হয়।

সম্পর্কিত পোস্ট