মঙ্গলবার, ২৬শে মার্চ ২০১৯ ইং; ১২ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১৮ই রজব ১৪৪০ হিজরী
Home সেনা বাহিনী সেনা অফিসার পরিচয় দিয়ে জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের কাছে আর্থিক সুবিধা চাওয়া প্রতারক চক্রের বিষয়ে সর্তকবার্তা
সেনা অফিসার পরিচয় দিয়ে জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের কাছে আর্থিক সুবিধা চাওয়া প্রতারক চক্রের বিষয়ে সর্তকবার্তা

সেনা অফিসার পরিচয় দিয়ে জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের কাছে আর্থিক সুবিধা চাওয়া প্রতারক চক্রের বিষয়ে সর্তকবার্তা

2
0

ঢাকা, ২৬ ডিসেম্বর ২০১৮ঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী গত ২৪ ডিসেম্বর ২০১৮ তারিখ হতে বিভিন্ন এলাকায় মোতায়েন রয়েছে। সেনাবাহিনীর সুনাম ও গ্রহণযোগ্যতাকে পুঁজি করে কতিপয় অসাধু ও স্বার্থানে¡ষী ব্যক্তি বর্তমানে নিজেদেরকে সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে তাদের ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে মাঠে নেমেছে একদল প্রতারক চক্র।

সম্প্রতি এ ধরণের কিছু অসাধু ব্যক্তি নিজেদেরকে সেনাবাহিনীর লেঃকর্নেল/তর্দুদ্ধ পদবির অফিসার পরিচয় দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদেরকে ফোন করে তাদের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদানের বিনিময়ে অর্থের চাহিদা করছে। ইতোমধ্যে আইন-শৃঙ্খলাবাহিনী কর্তৃক এ রকম কতিপয় ভুয়া (ঋধশব) সেনাবাহিনীর অফিসার পরিচয়দানকারী ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। ভবিষ্যতেও এ সকল অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি কর্তৃক এ ধরণের অনৈতিক কার্যকলাপ চালানোর সম্ভাবনা রয়েছে।

এ প্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলকে এব্যাপারে যথাযথ সতর্কতা অবলম্বন ও তাৎক্ষণিকভাবে বিষয়টি আইন শৃঙ্খলাবাহিনীকে অবগত করার জন্য অনুরোধ করা হলো।

(2)

Close