সোমবার, ১২ই এপ্রিল ২০২১ ইং; ২৯শে চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ; ২৮শে শাবান ১৪৪২ হিজরী
Home বিমান বাহিনী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে বিমান বাহিনীর র‌্যালী
REL - 02
REL - 01

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে বিমান বাহিনীর র‌্যালী

39
0

ঢাকা, ২৮ মার্চঃ- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপনে উচ্ছ্বসিত ও আনন্দিত বাংলার আকাশ ও বাতাস। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা হতে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় এই উচ্ছ্বাসে যোগ হয়েছে এক নতুন মাত্রা।

‘‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’’ উদ্যাপন উপলক্ষে রবিবার (২৮-০৩-২০২১) সকালে বাংলাদেশ বিমান বাহিনীর ব্যবস্থাপনায় বাংলাদেশ বিমান বাহিনীর সকল ঘাঁটি ও বিমান সদর দপ্তর-এ একযোগে স্বতঃস্ফুর্ত র‌্যালীর আয়োজন করা হয়। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মুজিব জন্মশতবর্ষে দেশের এ অর্জন এক বিরাট গৌরবের ও আনন্দের।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের এ অর্জন নতুন প্রজন্মকে উৎসর্গ করেছেন। সরকার কর্তৃক সমগ্র দেশবাসীকে সম্পৃক্ত করে ‘‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’’ উদ্যাপনের কর্মসূচী গ্রহণ করেছে। উক্ত কর্মসূচীতে সম্পৃক্ত হওয়ার অংশ হিসেবে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি এর দিক নির্দেশনায় বাংলাদেশ বিমান বাহিনীর সকল ঘাঁটি ও বিমান সদর দপ্তর ইউনিটে কোভিড-১৯ এর সকল স্বাস্থ্যবিধি মেনে এই আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়।

এদিন মুজিব বর্ষের লোগো সম্বলিত ‘‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’’ লেখা বিভিন্ন ব্যানার, ফেস্টুন এবং ছবি নিয়ে বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যরা অতি উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে আনন্দ র‌্যালীতে অংশগ্রহণ করেন। এ সময় বিমান বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তা ও বিমানসেনাগণ উপস্থিত ছিলেন।

(39)

Close