বুধবার, ২৫শে মে ২০২২ ইং; ১১ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩শে শাওয়াল ১৪৪৩ হিজরী
Home বিমান বাহিনী স্বাধীনতা যুদ্ধে বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা এবং কিলো ফ্লাইট সদস্যদের সম্মানে বিমান বাহিনী ঘাঁটি বাশার কর্তৃক ইফতার অনুষ্ঠান আয়োজন
WhatsApp Image 2022-04-18 at 3.20.31 PM
WhatsApp Image 2022-04-18 at 3.20.31 PM (1)

স্বাধীনতা যুদ্ধে বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা এবং কিলো ফ্লাইট সদস্যদের সম্মানে বিমান বাহিনী ঘাঁটি বাশার কর্তৃক ইফতার অনুষ্ঠান আয়োজন

59
0

ঢাকা, ১৮ এপ্রিল ২০২২ঃ- বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার কর্তৃক গত ১৭ এপ্রিল ২০২২ তারিখে ঘাঁটিস্থ ঈগল হলে স্বাধীনতা যুদ্ধে বিমান বাহিনীর খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা এবং কিলো ফ্লাইট সদস্যদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি এফএডব্লিউসি, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের মধ্য হতে বীর মুক্তিযোদ্ধা স্কোয়াড্রন লীডার (অবঃ) বদরুল আলম, বীর উত্তম, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা কাজী জয়নুল আবেদীন, বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা এসএসি হেলালুজ্জামান (অবঃ), বীর প্রতীক এবং বীর মুক্তিযোদ্ধা গ্রুপ ক্যাপ্টেন (অবঃ) এম আবু জাফর চৌধুরি, চেয়ারম্যান, দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিমান বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসারগণসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ঘাঁটিস্থ নির্বাচিত সদস্যগণ উপস্থিত ছিলেন। ইফতার অনুষ্ঠানের পূর্বে দেশ, জাতি, সশস্ত্র বাহিনী তথা বাংলাদেশ বিমান বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

(59)

Close