শুক্রবার, ৬ই ডিসেম্বর ২০১৯ ইং; ২২শে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ; ৮ই রবিউস-সানি ১৪৪১ হিজরী
Home এএফডি ২১ শে নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে
AFD LOGO

২১ শে নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত থাকবে

235
0

ঢাকা, ১৬ নভেম্বরঃ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আগামী ২১ নভেম্বর (বৃহস্পতিবার) ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে।

এদিন ঢাকা সেনানিবাসের রাস্তাসমূহ (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সকল প্রকার যানবাহন চালকদের সকাল ০৭০০ থেকে বেলা ১০৩০ পর্যন্ত এবং বেলা ১২০০ থেকে ২০৩০ পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য যে, ২১ শে নভেম্বর ২০১৯ এ ঢাকা সেনানিবাসে অবস্থিত স্কুল সমূহের কেন্দ্রে অংশগ্রহণকারী সকল পিএসসি পরীক্ষার্থী এবং অভিভাবকগনকে বিকল্প রাস্তা ব্যবহার করে ঐদিন পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হচ্ছে।

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাগণকে বিকাল ১৫০০ ঘটিকার মধ্যে এবং অন্যান্য অতিথিগণকে বিকাল ১৫১৫ ঘটিকার মধ্যে উপস্থিত হওয়ার জন্য বিনীত অনুরোধ জানানো যাচ্ছে।

(235)

Close