বুধবার, ২১শে আগস্ট ২০১৯ ইং; ৬ই ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ; ১৮ই জিলহজ্জ ১৪৪০ হিজরী
Home নৌবাহিনী ৩৩টি স্বর্ণসহ মোট ৬৮টি পদক পেয়ে নৌবাহিনীর শ্রেষ্ঠত্যে শেষ হলো ২৯তম জাতীয় সাঁতার, ডাইভিং ও ওয়াটারপোলো প্রতিযোগিতা
৩৩টি স্বর্ণসহ মোট ৬৮টি পদক পেয়ে নৌবাহিনীর শ্রেষ্ঠত্যে শেষ হলো ২৯তম জাতীয় সাঁতার, ডাইভিং ও ওয়াটারপোলো প্রতিযোগিতা

৩৩টি স্বর্ণসহ মোট ৬৮টি পদক পেয়ে নৌবাহিনীর শ্রেষ্ঠত্যে শেষ হলো ২৯তম জাতীয় সাঁতার, ডাইভিং ও ওয়াটারপোলো প্রতিযোগিতা

33
0

ঢাকা, ১৩ মার্চ ২০১৯ ঃ ৩৩টি স্বর্ণ, ১৯টি রৌপ্য ও ১৬টি ব্রোঞ্জসহ মোট ৬৮টি পদক লাভ করে ২৯তম জাতীয় সাঁতার, ডাইভিং ও ওয়াটারপোলো প্রতিযোগিতা-২০১৯ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ নৌবাহিনী। মোট ৪২টি ইভেন্টে অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় বাংলাদেশ সেনাবাহিনী ৯টি স্বর্ণ, ২০টি রৌপ্য এবং ১৭টি ব্রোঞ্জ পদক লাভ করে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও, বগুড়া সুইমিং সেন্টার ১টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ, কুষ্টিয়া জেলার আমলা সুইমিং ক্লাব ৩টি ব্রোঞ্জ, ইছামতি সুইমিং ২টি ব্রোঞ্জ, পাবনা জেলা ক্রীড়া সংস্থা ১টি ব্রোঞ্জ এবং বাংলাদেশ পুলিশ ১টি ব্রোঞ্জ পদক লাভ করে।

উল্লেখ্য, গত ১০ হতে ১৩ মার্চ ২০১৯ তারিখ পর্যন্ত বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় ‘২৯তম জাতীয় সাঁতার, ডাইভিং ও ওয়াটারপোলো প্রতিযোগিতা-২০১৯’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ বুধবার (১৩-০৩-২০১৯) ঢাকার মিরপুরস্থ সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে।

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার ও ট্রফি বিতরণ করেন। প্রধান অতিথি তাঁর ভাষণে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সাঁতারুদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে নিজেদেরকে আরও দক্ষ সাঁতারু হিসেবে গড়ে তোলার আহ্বান জানান। যাতে তাঁরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে দেশ ও জাতির সুনাম বয়ে আনতে পারে। এছাড়াও, উক্ত অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক, ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে জাতীয় সুইমিং ফেডারেশনের কর্মকর্তা, বাংলাদেশ নৌবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগণ, বিভিন্ন ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ, জাতীয় পর্যায়ের বিপুল সংখ্যক সাঁতারু ও সাধারণ দর্শক উপস্থিত ছিলেন।

(33)

Close