শনিবার, ২০শে জুলাই ২০১৯ ইং; ৫ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ; ১৬ই জিলক্বদ ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা ৪র্থ ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টূর্ণামেন্ট ২০১৯ এর পর্দা উঠলো
WEB-01
WEB=03
WEB=02
WEB=02

৪র্থ ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টূর্ণামেন্ট ২০১৯ এর পর্দা উঠলো

16
0

ঢাকা, ২৭ এপ্রিল ২০১৯ ঃ গত ২৪ এপ্রিল ২০১৯ থেকে চারদিন ব্যাপি ৪র্থ ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টূর্ণামেন্ট ২০১৯ ঢাকা সেনানিবাসস্থ আর্মি গলফ ক্লাবে শুরু হয়েছে। আজ শনিবার (২৭ এপ্রিল ২০১৯) সকালে বাংলাদেশ সেনাবাহিনীর লজিস্টিক্স এরিয়া কমান্ডার এবং প্রেসিডেন্ট আর্মি গলফ ক্লাব মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ (S M Shafiuddin Ahmed) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে টূর্ণামেন্টটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জনাব এফ এম ইকবাল বিন আনোয়ার ডন (F M Iqbal Bin Anwar Dawn) নির্বাহী পরিচালক , ওয়ালটন গ্রুপ; ব্রিগেডিয়ার জেনারেল শাহ-নূর জিলানী (Shah- Noor- Jilani), চেয়ারম্যান টূর্ণামেন্ট কমিটি; কর্নেল মোঃ শওকত ওসমান (Md Shawkat Osman), গল্ফ ক্যাপ্টেন, আর্মি গল্ফ ক্লাব; লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম (Syed Md Rafiqul Islam), সদস্য সচিব; লেফটেন্যান্ট কর্নেল মোঃ তোজাম্মেল হক (Md Tozammel Haque, Retd), প্রধান নির্বাহী কর্মকর্তা, আর্মি গল্ফ ক্লাব এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অ্যামেচার গল্ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরীতে টূর্ণামেন্টটি অনুষ্ঠিত হবে। বিভাগগুলো হলো -সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টূর্ণামেন্টে ৭০০ জন খেলোয়াড় অংশ নেবেন বলে আর্মি গল্ফ ক্লার জানায়। এর মধ্যে বেশ কয়েকজন বিদেশী খেলোয়াড়ও অংশ নিচ্ছেন।

অ্যামেচার গল্ফারদের আর্থিক পুরস্কার না থাকলেও পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপ এর পক্ষ থেকে রয়েছে গিফ্ট হ্যাম্পার ও বিভিন্ন সাইজের ট্রফি। ২৭ এপ্রিল ২০১৯ তারিখ শনিবার সন্ধ্যায় টূর্ণামেন্টটি আনুষ্ঠানিক ভাবে সমাপ্ত হবে বলে আশা করা যাচ্ছে।

(16)

Close