Home » আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা,২৬ জানুয়ারি ২০১৮ঃ- আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী আজ শুক্রবার (২৬-০১-২০১৮) ঢাকা সেনানিবাসস্থ স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে মেজর জেনারেল ওয়াকার-উজ-জামান, এসজিপি, পিএসসি, সামরিক সচিব, বাংলাদেশ সেনাবাহিনী, প্রধান অতিথি এবং তাঁর সহধর্মিনী মিসেস সারাহ্নাজ কমলিকা জামান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রদের মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ, ক্রীড়া নৈপুণ্য উপভোগ এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাঈদ সিদ্দিকী, বিএসপি, এডব্লিউসি, পিএসসি, কমান্ডার ৪৬ স্বতন্ত্র পদাতিক ব্রিগেড।
প্রতিযোগিতায় ১০০ পয়েন্ট পেয়ে কায়কোবাদ হাউজ চ্যাম্পিয়ন এবং ৭৬ পয়েন্ট পেয়ে ডঃ ইব্রহীম হাউজ রানার আপ হয়েছে ।
উল্লেখ্য, প্রতিযোগিতায় ৬৫টি ক্রীড়া ইভেন্টে স্কুলের প্রায় ৩০০০,জন ছাত্র বিভিন্ন গ্রুপে অংশগ্রহণ করে। এর মধ্যে ছোটদের গ্রুপে প্রভাতি শিফটে গ্রুপ চ্যাম্পিয়ন ফুয়াদ হাসান এবং দিবা শিফটে গ্রুপ চ্যাম্পিয়ন সাইফ আহমেদ। মধ্যম গ্রুপে প্রভাতি শিফটে গ্রুপ চ্যাম্পিয়ন সাইফ আল শামস এবং দিবা শিফটে গ্রুপ চ্যাম্পিয়ন তানভীর আহমেদ। বড়দের গ্রুপে প্রভাতি শিফটে গ্রুপ চ্যাম্পিয়ন মো: হিমেল এবং দিবা শিফটে গ্রুপ চ্যাম্পিয়ন মুর্তজা শাহারিয়ার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
এর আগে, প্রধান অতিথি ও বিশেষ অতিথি স্কুল প্রাঙ্গনে এসে পৌঁছালে স্কুলের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো: মাসুদ রানা, পিএসসি তাঁদেরকে স্বাগত জানান।

সম্পর্কিত পোস্ট