Home » আন্তঃইংরেজী মাধ্যম স্কুল ফুটবল ফেস্ট-২০২০ সমাপ্ত

আন্তঃইংরেজী মাধ্যম স্কুল ফুটবল ফেস্ট-২০২০ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ২৫ জানুয়ারিঃ- বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের (বিএএফ সেমস্) ব্যবস্থাপনায় আন্তঃইংরেজী মাধ্যম স্কুল ফুটবল ফেস্ট-২০২০ বিএএফ সেমস্ মাঠে শনিবার (২৫-০১-২০২০) রেফারির শেষ বাঁশি বাজানোর মধ্য দিয়ে সমাপ্ত হয়। দুইদিন ব্যাপী এই টুর্নামেন্টের শেষ দিনে অনূর্ধ্ব-১৯ (বালিকা) খেলায় আগাখান স্কুল টাইব্রেকারে ২-০ গোলে ইন্টারন্যাশনাল হোপ স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এর আগে অনূর্ধ্ব-১৬ (বালক) ও অনূর্ধ্ব-১৯ (বালক) এর চুড়ান্ত খেলা উত্তেজনার মধ্য দিয়ে শেষ হয়। দর্শকরা আনন্দ নিয়ে খেলা উপভোগ করেন। অনূর্ধ্ব-১৬ (বালক) ক্যাটাগরিতে বিএএফ সেমস্ এ দল টাইব্রেকারে বিএএফ সেমস্ বি দলকে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে। অনূর্ধ্ব-১৯ (বালক) ক্যাটাগরিতে সেন্ট পিটারসন স্কুল টাইব্রেকারে ২-১ গোলে ইন্টারন্যাশনাল হোপ স্কুলকে পরাজিত করে।

সমাপনী দিনে বাংলাদেশ বিমান বাহিনীর সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার, বিবিপি, ওএসপি, এনডিসি, এসিএসসি, পিএসসি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন। তিনি সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, বি এ এফ সেমস্ তার ছাত্র-ছাত্রীদেরকে প্রাতিষ্ঠানিক ও নৈতিক শিক্ষার পাশপাশি সহশিক্ষা কার্যক্রমের মধ্য দিয়ে বড় করে তুলছে, যা ভবিষ্যতে বড় কিছু অর্জনে সাহায্য করবে। তিনি আরো বলেন, খেলোয়াড়দের মনোবল ও আগ্রহ জয়ের মালা ছিনিয়ে আনতে ও প্রতিপক্ষকে পরাজিত করতে শক্তি যোগায়।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি, এয়ার ভাইস মার্শাল মোঃ আবুল বাশার, বিবিপি, ওএসপি, এনডিসি, এসিএসসি, পিএসসি চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড় এবং কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রত্যেক ক্যাটাগরি থেকে সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলরক্ষক, সেরা ডিফেন্ডার এবং মোস্ট ভ্যালুয়েবল খেলোয়াড়কেও পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য যে, ঢাকা শহরের নামকরা ২০টি ইংলিশ মিডিয়াম স্কুলের ৩৭০ জন খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট