Home » আন্তঃবাহিনী আযান ও ক্বিরাত প্রতিযোগিতা-২০২৩ সমাপ্ত

আন্তঃবাহিনী আযান ও ক্বিরাত প্রতিযোগিতা-২০২৩ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ১১ মে ঃ- আন্তঃবাহিনী আযান ও ক্বিরাত প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১১ মে ২০২৩, বৃহস্পতিবার ঢাকাস্থ বিমান বাহিনী ঘাঁটি বাশার এর শাহীন মসজিদে সমাপ্ত হয়েছে। উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় ০৮-১১ মে পর্যন্ত উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌ বাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ সেনাবাহিনী রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে। বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মোঃ শরিফুল ইসলাম ক্বিরাত প্রতিযোগিতায় প্রথম স্থান, বাংলাদেশ সেনাবাহিনীর কর্পোরাল মোঃ সোহেল রানা ক্বিরাত প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান এবং বাংলাদেশ নৌবাহিনীর মিউজ-১ মোঃ জাকির হোসেন ক্বিরাত প্রতিযোগিতায় তৃতীয় স্থান লাভ করেন। অন্যদিকে, বাংলাদেশ নৌবাহিনীর সিপিও মোঃ ইমরুল কায়েস আযান প্রতিযোগিতায় প্রথম স্থান, বাংলাদেশ নৌবাহিনীর মিউজ-১ মোঃ জাকির হোসেন আযান প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান এবং বাংলাদেশ বিমান বাহিনীর কর্পোরাল (এমওডিসি) সুলতান আহমেদ আযান প্রতিযোগিতায় তৃতীয় স্থান লাভ করেন।

সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক, বিবিপি, বিএসপি, এনডিইউ, এএফডবিøউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে তিন বাহিনীর ঊর্দ্ধতন কর্মকর্তাগণ এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট