Home » আন্তঃশাহীন হকি প্রতিযোগিতা সমাপ্ত

আন্তঃশাহীন হকি প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ৩০ অক্টোবরঃ- বাংলাদেশ বিমান বাহিনীর শাহীন কলেজের আন্তঃশাহীন হকি প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রবিবার (৩০ অক্টোবর ২০২২) বিএএফ শাহীন কলেজ ঢাকা এর হকি টার্ফ-এ অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনী শাহীন ইংলিশ মিডিয়াম কলেজের তত্ত্বাবধানে ২৬ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
চূড়ান্ত খেলায় বিএএফ শাহীন কলেজ ঢাকা ৩-১ গোলে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় অনবদ্য নৈপুণ্য প্রদর্শনের জন্য বিএএফ শাহীন কলেজ ঢাকা এর আহমেদ মুহতাদ চপল শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হন এবং বিএএফ শাহীন কলেজ ঢাকা এর তারিক শাহনেওয়াজ রিয়াদ সর্বোচ্চ গোলদাতা হওয়ার গৌরব অর্জন করে।
সমাপনী অনুষ্ঠানে বিমান বাহিনী ঘাঁটি বাশার এর এয়ার অধিনায়ক এবং বিএএফ সেমস এর পরিচালনা পর্ষদের সভাপতি এয়ার ভাইস মার্শাল মোঃ জাহিদুর রহমান, বিবিপি, বিএসপি, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারীবৃন্দ এবং কলেজের ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট