Home » এমআইএসটির ২০তম কাউন্সিল সভা অনুষ্ঠিত

এমআইএসটির ২০তম কাউন্সিল সভা অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১০ ডিসেম্বর ২০১৯ : মিরপুর সেনানিবাস¯’ মিলিটারি ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি(এমআইএসটি) এর ২০তম কাউন্সিল সভা মঙ্গলবার (১০-১২-২০১৯) অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এমপি। শিক্ষামন্ত্রীকে স্বাগত জানান এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো: ওয়াহিদ-উজ-জামান, এনডিসি, এওডবিøউসি, পিএসসি, টিই।

সভায় এমআইএসটির বেসামরিক ছাত্র-ছাত্রীদের জন্য হোস্টেল এবং ফ্যাকাল্টি ও স্টাফদের আবাসনের জন্য জমি ক্রয়, কাউ›েসলিং এন্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) গঠন, এমআইএসটি শৃঙ্খলা নীতিমালা-২০১৯ অনুমোদন, ফ্যাকাল্টিদের পদোন্নতি, অসামরিক ফ্যাকাল্টিগণের উ”চতর শিক্ষা, ২০২১ সাল হতে এমআইএসটির বিভিন্ন বিভাগে বিএসসি ইঞ্জিনিয়ারিং এ ভর্তির আসন সংখ্যা অনুমোদন এবং এমআইএসটির অধীনে সেন্টার ফর এনভায়রনমেন্টাল এন্ড ওয়াটার ম্যানেজমেন্ট (সিইডবিøউএম) চালু করার বিষয় বিস্তারিত আলোচনা এবং বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বিমান বাহিনী প্রধান, সেনা, নৌ ও সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসারগণ, ভিসি বিইউপি, ইঞ্জিনিয়ার-ইন-চীফ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উ”চপদ¯’ প্রতিনিধিবৃন্দ উপ¯ি’ত ছিলেন।

 

সম্পর্কিত পোস্ট