Home » করোনা মোকাবেলায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার এবং নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী প্রদান করলো নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘ

করোনা মোকাবেলায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার এবং নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী প্রদান করলো নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘ

Author: আইএসপিআর

ঢাকা, ২৫ মার্চ ২০২০ঃ করোনা মোকাবেলায় বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ (বানৌপকস) সংঘের পক্ষ হতে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার ও নার্সদের পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, গ্লে¬াভসসহ জীবানুনাশক সাবান ও পাউডার প্রদান করা হয়। আজ বুধবার (২৫-০৩-২০২০) নৌবাহিনী পরিবার কল্যাণ (বানৌপকস) সংঘের প্রেসিডেন্ট অধ্যাপক ডাঃ আফরোজা আওরঙ্গজেব শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক প্রফেসর ডাঃ উত্তম কুমার বড়ুয়ার নিকট এসকল মেডিকেল সামগ্রী হস্তান্তর করেন।

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োজিত ডাক্তার এবং নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিতকল্পে ২০০ পিস ব্যক্তিগত নিরাপত্তামূলক পোশাক, ১০০০ পিস মাস্ক, ৩০০ সেট হ্যান্ড গ্লে¬াভস, ৩০০ কেজি বি¬চিং পাউডার এবং ১০০০ পিস জীবাণুনাশক সাবান প্রদান করা হয়।

দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ
করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ (বানৌপকস) সংঘ ঢাকা শাখার উদ্যোগে বনানীস্থ টিএন্ডটি কলোনী সংলগ্ন এলাকায় গরীব ও দুঃস্থদের জন্য চাল, ডাল, তেল, আলু, লবণ, মুড়ি ও জীবাণুনাশক সাবানসহ অন্যান্য সামগ্রী প্রদান করে। আজ বুধবার (২৫-০৩-২০২০) এসকল দুঃস্থ পরিবারের নিকট পৌছে দেওয়ার জন্য ১৯ ও ২০ নং ওয়ার্ডের ওয়ার্ড কমিশনারের নিকট ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়।

আর্তমানবতার সেবার অংশ হিসেবে বনানীস্থ টিএন্ডটি কলোনী সংলগ্ন এলাকার প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ১ কেজি লবণ, ২ কেজি মুড়ি ও ৬ টি করে জীবাণুনাশক সাবান বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট