Home » কুর্মিটোলা গলফ ক্লাবে ৫ম রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্ণামেন্ট এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

কুর্মিটোলা গলফ ক্লাবে ৫ম রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্ণামেন্ট এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ০১ এপ্রিল ২০২২ ঃ ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে বৃহস্পতিবার (৩১-৩-২০২২) সন্ধ্যায় ‘৫ম রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্ণামেন্ট ২০২২’ গলফ কোর্সে সমাপ্ত হয়েছে।

সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ (S M Shafiuddin Ahmed), এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হল’এ উপস্থিত থেকে টুর্নামেন্টে অংশগ্রহণকারী বিজয়ী গলফারদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

টুর্নামেন্টে বিজয়ী গলফারগণ হলেন:- উইনার জনাব এস এম আব্দুল্লাহ ফারাবি (S M Abdullah Farabi), রানার-আপ ব্রিগেডিয়ার জেনারেল শাহ্-নুর-জিলানী, বিএসপি, এনডিসি, পিএসসি (Shah-Noor-Jilani) এবং লেডিস উইনার মিসেস লি ইয়ং কিয়ং (Lee Yong Kyung) ।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সম্মানিত সদস্যগণ ছাড়াও, কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম (Md Zahirul Islam) এনডিসি, পিএসসি; রানার গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান (Mr. Hafizur Rahman Khan); ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম (Syed Md Rafiqul Islam) এসপিপি; টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ) (Abidur Reza Khan); ক্লাবের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লেফটেন্যান্ট কর্ণেল আবু মোঃ সাইদুর রহমান (অবঃ) (Abu Md Sayedur Rahman); ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আনোয়ার হোসেন (অবঃ) (Md Anwar Hossain) এবং দেশের সকল গলফ ক্লাব হতে ৬৭০ জন গলফার ও রানার গ্রুপ অব কোম্পানীজ এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

 

সম্পর্কিত পোস্ট