Home » কুর্মিটোলা গলফ ক্লাবে ৫ম রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট এর উদ্বোধন

কুর্মিটোলা গলফ ক্লাবে ৫ম রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট এর উদ্বোধন

Author: আইএসপিআর

ঢাকা, ৩০ মার্চ ২০২২ঃ তিন দিন ব্যাপী আয়োজিতব্য ‘৫ম রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট ২০২২’ আজ বুধবার (৩০-৩-২০২২) কুর্মিটোলা গলফ ক্লাবের গলফ কোর্সে শুরু হয়েছে ।

কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম (Major General Md Zahirul Islam), এনডিসি, পিএসসি, প্রধান অতিথি হিসেবে আজ সকালে আনুষ্ঠানিকভাবে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন। উক্ত টুর্ণামেন্টে কুর্মিটোলা গলফ ক্লাবের দেশী ও বিদেশী সদস্যগণসহ দেশের সকল গলফ ক্লাবের প্রায় ৭০০ জন গলফার অংশগ্রহণ করছেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সম্মানিত সদস্যগণ ছাড়াও রানার গ্রুপ অব কোম্পানী এর চেয়ারম্যান জনাব হাফিজুর রহমান খান (Mr. Hafizur Rahman Khan); ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম(Syed Md Rafiqul Islam), এসপিপি; টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (Abidur Reza Khan) (অবঃ); ক্লাবের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লেফটেন্যান্ট কর্ণেল আবু মোঃ সাইদুর রহমান (Abu Md Sayedur Rahman) (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আনোয়ার হোসেন (Md Anwar Hossain) (অবঃ) ও রানার গ্রুপ অব কোম্পানী এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ (S M Shafiuddin Ahmed) এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি আগামীকাল বৃহস্পতিবার (৩১-৩-২০২২) সন্ধ্যায় কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

 

সম্পর্কিত পোস্ট