Home » কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বাফওয়া মেধাবৃত্তির চেক হস্তান্তর অনুষ্ঠিত

কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বাফওয়া মেধাবৃত্তির চেক হস্তান্তর অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২৪ নভেম্বরঃ – বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) বিএএফ শাহীন হলে ঢাকা এলাকায় কর্মরত বিমান বাহিনী সদস্যদের সন্তানদের মধ্যে ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি, এইচএসসি, ‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেল পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে রবিবার (২৪-১১-২০১৯) তারিখে মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বাফওয়ার সম্মানিত সভানেত্রী ইয়াসমিন জামান প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ২৮৫ জন ছাত্র-ছাত্রীদের মাঝে মেধাবৃত্তির চেক হস্তান্তর করেন। এছাড়াও, বৃত্তি প্রদান অনুষ্ঠানে বাফওয়ার সহ-সভানেত্রীবৃন্দ, বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণের পন্তীগণ, বিমান সদরের আমন্ত্রিত পরিচালকবৃন্দ, ঢাকা এলাকায় অবস্থিত বিএএফ শাহীন স্কুল ও কলেজের অধ্যক্ষবৃন্দ এবং বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে ৬৩ জন এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫, ২১৮ জন এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাধারন জিপিএ-৫, ০৩ জন ‘ও’ লেভেল পরীক্ষায় পাঁচটি বিষয়ে ‘এ’ গ্রেড এবং ০১ জন ‘এ’ লেভেল পরীক্ষায় দুইটি বিষয়ে ‘এ’ গ্রেড প্রাপ্ত হয়।

সম্পর্কিত পোস্ট