Home » খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ও লংগদু সেনা জোনের ব্যবস্থাপনায় দূরছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ও লংগদু সেনা জোনের ব্যবস্থাপনায় দূরছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান

Author: আইএসপিআর

 ঢাকা, ২৬ মে ২০২১: লংগদু সেনা জোনের অন্তর্গত দূরছড়ি বাজার এলাকায় গত ২৪ মে ২০২১ তারিখে এক অগ্নিকান্ডে বাজারের মোট ১২ টি দোকান সম্পূর্ণভাবে পুড়ে যায়। আজ বুধবার (২৬-০৫-২০২১) সকালে দূরছড়ি বাজারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২১ টি পরিবারের মাঝে খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে লংগদু জোন কর্তৃক খাদ্য সামগ্রী ও অন্যান্য মানবিক সহায়তা প্রদান করা হয়।

দূরছড়ি বাজারে আগুন ছড়িয়ে পরার সাথে সাথেই দূরছড়ি আর্মি ক্যাম্প হতে সেনাসদস্যগণ অগ্নিনির্বাপক সরঞ্জামাদিসহ উদ্ধার তৎপরতায় নিয়োজিত হয়।অতঃপর সেনাসদস্যগণ ও স্থানীয় জনসাধারণের সহায়তায় দ্রুততম সময়ে আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়।

পার্বত্য চট্টগ্রামের শান্তি, শৃংঙ্খলা ও স্থিতিশীলতা রক্ষার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ভবিষ্যতেও স্থানীয়দের জন্য বিবিধ মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট