Home » ডেঙ্গু ও চিকুনগুনিয়া জ্বর প্রতিরোধে বিমান বাহিনীর সচেতনতামূলক র‌্যালী

ডেঙ্গু ও চিকুনগুনিয়া জ্বর প্রতিরোধে বিমান বাহিনীর সচেতনতামূলক র‌্যালী

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ জুনঃ- নবনিযুক্ত বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত (Air Marshal Masihuzzaman Serniabat) বাংলাদেশ বিমান বাহিনীর আবাসিক ও মেস এলাকায় বসবাসরত কর্মকর্তা, বিমানসেনা, এমওডিসি (এয়ার) এবং বেসামরিক ব্যক্তি ও তাদের পরিবারবর্গের সমন্বিত উদ্যোগে আবাসিক এলাকায় ডেঙ্গু ও চিকুনগুনিয়া জ¦র প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির উদ্যোগ গ্রহণ করেন।

এ উপলক্ষে ২৫ জুন ২০১৮, সোমবার, বিমান বাহিনীর সৌদি কলোনী আবাসিক এলাকায় এক স্বতঃস্ফূর্ত র‌্যালীর আয়োজন করা হয়। উক্ত র‌্যালীর পূর্বে বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি উপস্থিত সকলের উদ্দেশ্যে এডিস মশার প্রজননস্থল সনাক্ত ও ধ্বংসকরণ সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করে আবাসিক এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার ব্যাপারে উৎসাহ প্রদান করেন।

এসময় বিমান বাহিনী প্রধানের পতœী ইয়াসমিন জামান, বিমান সদরের পিএসওগণ, বিমান বাহিনী ঘাঁটি বাশারের অধিনায়কসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকা ডেঙ্গু ও চিকনগুনিয়া মুক্ত করার লক্ষ্যে একযোগে এডিস মশার প্রজননস্থল সনাক্তকরণ ও ধ্বংসকরণের পক্ষকালব্যাপী কার্যক্রমের সাথে সমন্বয় রেখে উক্ত র‌্যালীর আয়োজন করা হয়।

 

সম্পর্কিত পোস্ট