Home » “প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্ণামেন্ট – ২০২২” এর পর্দা উঠলো

“প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্ণামেন্ট – ২০২২” এর পর্দা উঠলো

Author: আইএসপিআর

ঢাকা, শুক্রবার (২৩ ডিসেম্বর ২০২২) ৪- “প্রাইম ব্যাংক নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০২২” আজ শুক্রবার (২৩- ১২-২০২২) ঢাকা সেনানিবাসস্থ আর্মি গলফ ক্লাবে শুরু হয়েছে।

মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি (Md Moshfequr Rahman,SGP, Sup.ndc,psc) এ্যাডজুটেন্ট জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী ও প্রেসিডেন্ট, আর্মি গলফ ক্লাব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে। বিভাগগুলো হলো- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভাটারান। টুর্নামেন্টে ৭৫০ জন গলফার অংশগ্রহন করছেন বলে আমি গলফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বিদেশী খেলোয়াড়ও অংশগ্রহণ করছেন।

উদ্বোধনকালে অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন জনাব হাসান ও রশীদ (Mr. Hassan o Rashid ) ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, প্রাইম ন্যাংক লিমিটেড; ব্রিগেডিয়ার জেনারেল শাহ নুর জিলানী বিএসপি, এনডিসি, পিএসসি (অবঃ) (Shah-Noor-Jilani, BSP, ndc, psc) চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, আর্মি গলফ ক্লাব; ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহমেদ আলী, পিবিজিএম, এনডিসি, (অবঃ) (Syed Ahmed Ali, PBGM. ndc) প্রধান নিবাহী অফিসার লেফটেন্যান্ট কর্ণেল মোঃ গোলাম মঞ্জুর সিদ্দিকী (Lt Col Md Gholam Monzoor Siddique) পরিচালক (স্পোর্টস এন্ড ফ্যাসিলিটিস) ও সদস্য সচিব, আমি গলফ ক্লাব এবং অন্যানা বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

আগামী (৩১ ডিসেম্বর ২০২২ ) শনিবার সন্ধ্যায় পুরস্কার বিতরণীর মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এ টুর্ণামেন্টের সমাপ্তি ঘটবে।

সম্পর্কিত পোস্ট