Home » বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ এর বার্ষিক একাডেমিক ফলাফল প্রদান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ এর বার্ষিক একাডেমিক ফলাফল প্রদান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১৭ ডিসেম্বর ২০২২: বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ (বিআইএসসি) এর বার্ষিক একাডেমিক ফলাফল প্রদান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান-২০২২ শনিবার (১৭-১২-২০২২) ঢাকা সেনানিবাসস্থ ডিওএইচএস, মহাখালীতে বিদ্যালয়ের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি, জিওসি ও এরিয়া কমান্ডার, লগ এরিয়া, ঢাকা সেনানিবাস এবং প্রধান পৃষ্ঠপোষক, বিআইএসসি, মহাখালী এছাড়াও, বিশেষ অতিথি ছিলেন বেগম আসমা সুলতানা।

অনুষ্ঠানের প্রথম পর্বে শুরুতে কোরআন তেলাওয়াত ও তরজমা করে বিদ্যালয়ের দু’জন শিক্ষার্থী। পরে স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল এস এম জিয়া-উল-আজিম, এনডিসি, এএফডবি¬উসি, পিএসসি স¦াগত বক্তব্য রাখেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথি, শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার মেধা তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের এবং স্কুলের ‘স্টুডেন্ট অব দি ইয়ার’এর মাঝে পুরষ্কার বিতরণ করেন। প্রধান অতিথি ছাত্রদের পড়াশুনার পাশাপাশি চারিত্রিক গুণাবলি অর্জন ও দেশ প্রেমিকের মত গুরত্বপূর্ণ কাজে দৃষ্টি দেয়ার জন্য উৎসাহিত করেন। তিনি প্রতিষ্ঠানের ফলাফল ও সহপাঠ কার্যক্রমে ছাত্রদের সফলতার প্রশংসা করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে গান, কবিতা আবৃত্তি, নাচ ও ফ্যাশন শো পরিবেশন করে স্কুলের ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠান শেষে স্কুলের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রফিকুল ইসলাম, এসইউপি (অবঃ) সম্মানিত অতিথিবৃন্দ, অভিভাবকগণ ও শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সম্পর্কিত পোস্ট