Home » বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ জানুয়ারি ২০১৮: বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ আজ শনিবার (২৭-০১-২০১৮) কলেজ প্রঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিআইআইএসএস এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম আবদুর রহমান, এনডিসি, পিএসসি, প্রধান অতিথি হিসেবে এবং শায়লা শারমিন রহমান বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানের শুরুতে ছাত্রছাত্রীদের অংশগ্রহণে আকর্ষণীয় কুচকাওয়াজ শারীরিক কসরৎ, যেমন খুশী তেমন সাজ এবং বর্ণিল নৃত্যসঙ্গীত পরিবেশিত হয়। গীতিনাট্যে ছাত্ররা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জনগুলো প্রদর্শন করে। নারী জাতিকে বিশ্বের জাছে উচ্চ মর্যাদায় তুলে ধরা যার একমাত্র আকাঙ্খা সেই মহীয়ষী রানী বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনকে তারা উপস্থাপন করে। এছাড়াও ছাত্ররা মানবিক গুণসম্পন্ন কৃত্রিম রোবট সোফিয়ার অনুকরণ প্রদর্শন করে।

ছাত্রছাত্রীদের বিষয়ভিত্তিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রধান অতিথি ছাত্রদের পড়াশুনার পাশাপাশি চারিত্রীক গুনাবলী অর্জন ও দেশ প্রেমিকের মত গুরুত্বপূর্ণ কাজে দৃষ্টি দেয়ার জন্য অনুপ্রাণিত করেন। তিনি প্রতিষ্ঠানের ফলাফল ও সহপাঠ কার্যক্রমে ছাত্রদের সফলতার প্রশংসা করেন।

অনুষ্ঠানে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ পরিচালনা পর্য়দের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জায়েদুর রহমান, এনডিসি, পিএসসি, অধ্যক্ষ কর্ণেল মোঃ আনিসুর রহমান চৌধুরী, পিএসসি (অবঃ) , অভিভাবক এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন ।

সম্পর্কিত পোস্ট