Home » বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠিত

বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ৩০ জানুয়ারি ২০১৮ঃ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ (বিআইএসসি) এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা -২০১৯ সম্প্রতি ঢাকা সেনানিবাসের মহাখালীস্থ কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেফ্টেন্যান্ট জেনারেল মোঃ সফিকুর রহমান, চীফ অফ জেনারেল স্টাফ (সিজিএস), বাংলাদেশ সেনাবাহিনী এবং বিশেষ অতিথি ছিলেন বেগম রুকসানা সফিক। ক্রীড়া প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে, ছাত্রদের পড়াশুনার পাশাপাশি চারিত্রীক গুনাবলী অর্জন ও দেশ প্রেমিকের মত গুরুত্বপূর্ণ কাজে দৃষ্টি দেয়ার জন্য অনুপ্রাণিত করেন। তিনি প্রতিষ্ঠানের ফলাফল ও সহপাঠ কার্যক্রমে ছাত্রদের সফলতার প্রশংসা করেন।

অনুষ্ঠানের শুরুতে ছাত্রছাত্রীদের অংশগ্রহণে আকর্ষণীয় কুচকাওয়াজ, শারীরিক কসরৎ, যেমন খুশী তেমন সাজ এবং বর্ণিল নৃত্যসঙ্গীত পরিবেশিত হয়। বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য এবং সংস্কৃতিকে তুলে ধরা হয় এই বর্ণিল নৃত্য সঙ্গীতের মাধ্যমে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এ- কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আশিকুজ্জামান, অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) গাজী মোঃ সোলায়মান, শিক্ষক, অভিভাবক, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বিআইএসসি-এর কর্মকর্তা ও কর্মচারীগত।

 

সম্পর্কিত পোস্ট