Home » বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ৩১ জানুয়ারি ২০১৯ ঃ নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা এর তত্ত্বাবধানে বানৌজা শেখ মুজিব এর ব্যবস্থাপনায় বাংলাদেশ নৌবাহিনীর ‘বাৎসরিক ফুটবল প্রতিযোগিতা-২০১৮’ বুধবার (৩০-০১-২০১৯) ঘাঁটিস্থ ফুটবল মাঠে সমাপ্ত হয়েছে। সমাপনী দিনে নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা এর কমডোর এম আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় ঢাকা নৌ অঞ্চলের উচ্চ পদস্থ সামরিক বেসামরিক কর্মকর্তাগণ এবং বিপুল সংখ্যক নৌসদস্য উপস্থিত ছিলেন।

গত ২৩ জানুয়ারি থেকে শুরু হওয়া আট দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ৯ টি দল দুটি গ্রুপে বিভক্ত হয়ে রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে খেলায় অংশগ্রহণ করে। চূড়ান্ত প্রতিযোগিতায় বানৌজা শহীদ মোয়াজ্জম দল ৩-১ গোলের ব্যবধানে ঈসাখান দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বানৌজা ঈসাখান দলের এম আশিক এলাহী, এবি শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন। এছাড়া, অনুষ্ঠানে গত দুই বছর ২০১৬ এবং ২০১৭ সালে নৌবাহিনীর খেলাধুলায় সর্বোচ্চ ১৯১ পয়েন্ট অর্জনকারী বানৌজা ঈসাখান দলকে ‘ক্রীড়া দক্ষতা চ্যা¤িপয়ন শীল্ড’ এবং ১৪৩ পয়েন্ট অর্জনকারী বানৌজা তিতুমীর দলকে ‘ক্রীড়া দক্ষতা রানার্সআপ শীল্ড’ প্রদান করা হয়।

প্রতিযোগিতার সমাপনী দিবসে প্রধান অতিথি তাঁর বক্তব্যে অপারেশনাল কর্মকান্ডের পাশাপাশি ক্রীড়াঙ্গনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য উপস্থিত খেলোয়াড় ও আয়োজকসহ সকলের ভূয়সী প্রশংসা করেন। একই সাথে তিনি নতুন খেলোয়াড় তৈরী করে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশ নৌবাহিনীর সুনাম বৃদ্ধির জন্য সকলকে আহবান জানান।

সম্পর্কিত পোস্ট