Home » বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা সমাপ্ত

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ২০ জানুয়ারিঃ- বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২২ বৃহস্পতিবার (২০-০১-২০২২) যশোরে অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এ সমাপ্ত হয়। চূড়ান্ত খেলায় (দ্বৈত) বিমান সদর (ইউনিট) দল ২-১ সেটে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দলকে এবং এককভাবে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশাঁর দল ২-০ সেটে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দলের এলএসি মাহফুজ উদীয়মান খেলোয়াড় এবং বিমান বাহিনী ঘাঁটি বাঁশার দলের কর্পোর‌্যাল তৌহিদ শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হয়েছেন।

সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (রক্ষণাবেক্ষন) এয়ার ভাইস মার্শাল সাদে উদ্দিন আহমেদ, বিইউপি, এনডিসি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও উপ-বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ঘাঁটি এয়ার অধিনায়ক, উর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

গত ১৬ জানুয়ারি ২০২২ তারিখে স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মুহাম্মদ শাফকাত আলী, ওএসপি, বিএসপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। ০৫ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ৭টি দল অংশগ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট