Home » বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক “মহাবিজয়ের মহানায়ক” প্রতিপাদ্যে মুজিববর্ষের সমাপনী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান আয়োজন

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক “মহাবিজয়ের মহানায়ক” প্রতিপাদ্যে মুজিববর্ষের সমাপনী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান আয়োজন

Author: আইএসপিআর

ঢাকা, ১৮ ডিসেম্বর ২০২১ঃ- “মহাবিজয়ের মহানায়ক” প্রতিপাদ্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ঘোষিত মুজিববর্ষের সমাপনী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান শনিবার (১৮-১২-২০২১) বাফওয়া অডিটরিয়াম, বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধুতে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) এর সম্মানিত সভানেত্রী তাহ্ মিদা হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ করেন এবং প্রতিযোগিদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীর উপর রচিত বই ও সনদ বিতরণ করেন।

বাফওয়া কেন্দ্রীয় পরিষদের নির্দেশনায় বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু ও বাফওয়া আঞ্চলিক শাখা বাশার কর্তৃক আয়োজিত এই অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়। বাংলাদেশ বিমান বাহিনী কর্তৃক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এবং ঢাকা এলাকায় বসবাসকারী বিমান বাহিনী সদস্যগণের সহধর্মিনীদের উপস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক অনুষ্ঠানটি উদ্যাপিত হয়।

উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) এর উদ্যোগে বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এবং বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর-এর বাফওয়া আঞ্চলিক শাখাসমূহে গত ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে অনুরূপ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্পর্কিত পোস্ট