Home » বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, BAFWWA) কর্তৃক শীতবস্ত্র (কম্বল) বিতরণ

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, BAFWWA) কর্তৃক শীতবস্ত্র (কম্বল) বিতরণ

Author: আইএসপিআর

ঢাকা, ১৬ জানুয়ারি ২০২৩ রবিবার ঃ বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক সেবামূলক কার্যক্রমের আওতায় মানবিক সহায়তা হিসেবে বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে প্রতি বছর শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
এরই ধারাবাহিকতায় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহ্মিদা হান্নান-এর দিক-নির্দেশনায় আরো ব্যাপকভাবে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক ও উপ-আঞ্চলিক শাখাসমূহের মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে ১১০০টি শীতবস্ত্র (কম্বল)বিতরণ করা হয়। এই কার্যক্রমের পরিধি বৃদ্ধি করতঃ বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী এ বছর ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে নিজ হাতে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।
এরই অংশ হিসাবে গত ০৮ জানুয়ারি ২০২৩ তারিখ রাত ১১০০ ঘটিকা হতে ভোর ০২০০ ঘটিকা পর্যন্ত ঢাকা এলাকার তেজগাঁও, ক্যান্টনমেন্ট, মিরপুর, কমলাপুর রেলওয়ে স্টেশনের ছিন্নমূল শীতার্ত মানুষ এবং গুলশান এলাকার বিভিন্ন পায়ে-চলা পথে ছিন্নমূল ঘুমন্ত শীতার্তদের মাঝে এবং এতিমখানার শিশুদের মাঝে বাফওয়ার সম্মানিত সভানেত্রী উপস্থিত থেকে নিজ হস্তে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

সম্পর্কিত পোস্ট