Home » বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি এর ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২৩ উদযাপন

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি এর ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২৩ উদযাপন

Author: আইএসপিআর

ঢাকা, ১০ জুন ২০২৩ঃ বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া, BAFWWA)-এর ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ শনিবার (১০-০৬-২০২৩) ঢাকায় অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার-এর শাহীন হলে অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর “রূপকল্প-২০৪১”-এর সাথে সামঞ্জস্য রেখে শিক্ষা, চিকিৎসা ও কর্মসংস্থানের লক্ষ্যে বর্তমান বাফওয়া সভানেত্রী অতি অল্প সময়ে বিশেষ শিশুদের জন্য স্কুল, বাফওয়া ইন্ডাস্ট্রিয়াল হোম প্রতিষ্ঠা, প্রথমবারের মতো অবসরপ্রাপ্ত বিমান সেনাদের পতœীসহ বিমান বাহিনীর সকল নি¤œ আয়ের জনগোষ্ঠীর জন্য বিনামূল্যে সার্বজনীন চিকিৎসাসেবা নিশ্চিতসহ বর্তমানে ১৮ টি বড় ধরনের প্রকল্প বাস্তবায়ন করেছেন। পাশাপাশি ব্যাপক সেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে এটি একটি রাষ্ট্রীয় সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

বাফওয়ার এই ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালিতে অংশগ্রহণ, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। বাফওয়ার সদস্যগণের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাফওয়ার অন্যান্য আঞ্চলিক এবং উপ-আঞ্চলিক শাখাসমূহেও যথাযোগ্য উৎসাহ-উদ্দীপনার সাথে দিবসটি উদযাপন করা হয়। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাফওয়া একটি আন্তর্জাতিক সেবামূলক সংগঠনে পরিণত হবে- এই আশাবাদ ব্যক্ত করেন।

সম্পর্কিত পোস্ট