Home » বাংলাদেশ সফররত ভারত, শ্রীলংকা, নেপাল ও মালদ্বীপ এনসিসি প্রতিনিধি দলের সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

বাংলাদেশ সফররত ভারত, শ্রীলংকা, নেপাল ও মালদ্বীপ এনসিসি প্রতিনিধি দলের সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৯ঃ- বাংলাদেশ এবং সফররত ভারত, শ্রীলংকা, নেপাল এবং মালদ্বীপ ন্যাশনাল ক্যাডেট কোর (এনসিসি) এর ক্যাডেটদের অংশগ্রহণে বুধবার (১৮-১২-২০১৯) ঢাকা সেনানিবাসস্থ আর্মড ফোর্সেস মেডিকেল ইনষ্টিটিউট (এএফএমআই) অডিটরিয়ামে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল (কিউএমজি) লেঃ জেনারেল মোঃ শামসুল হক। এ সময়ে প্রতিরক্ষা মন্ত্রাণালয় ও সেনাবাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তাসহ বিএনসিসি ক্যাডেটবৃন্দ উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

সফররত প্রতিনিধি দলটি তাঁদের দলনেতা ভারতীর এনসিসি এর মহাপরিচালক লেঃ জেনারেল রাজিভ চোপড়া, নেপালের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল রাম রানা, শ্রীলংকার উপ-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এইচ এল গুরুগে এবং মালদ্বীপের ক্যাপ্টেন রিফান আলী ওয়াহীদ এর নেতৃত্বে ১২ ডিসেম্বর ২০১৯ তারিখ বাংলাদেশ সফরে আসেন। সফরশেষে প্রতিনিধি দল আগামী ২৫ ডিসেম্বর ২০১৯ ঢাকা ত্যাগ করবেন।

উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় এ বছরও যুব বিনিময় কর্মসূচির আওতায় বাংলাদেশ সরকারের আমন্ত্রণে ১৬ ডিসেম্বর ২০১৯ মহান বিজয় দিবস ২০১৯ উদ্যাযাপন উপলক্ষ্যে মহাপরিচালক, অতিরিক্ত মহাপরিচালক, উপ-পরিচালক, অন্যান্য অফিসার ও ক্যাডেট সমন্বয়ে ১২ জন কর্মকর্তা ও ৪৬ জন ক্যাডেট প্রতিনিধি দল বাংলাদেশ সফরে এসেছেন।

 

সম্পর্কিত পোস্ট