Home » বাংলাদেশ সেনাবাহিনীর প্যারা কমান্ডো কর্তৃক বাংলাদেশ পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটকে বিশেষায়িত প্রশিক্ষণ (কাষ্টমাইজড এক্সারসাইজ) প্রদান

বাংলাদেশ সেনাবাহিনীর প্যারা কমান্ডো কর্তৃক বাংলাদেশ পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটকে বিশেষায়িত প্রশিক্ষণ (কাষ্টমাইজড এক্সারসাইজ) প্রদান

Author: আইএসপিআর

ঢাকা, ৩০ জুন ২০২১ (বুধবার)ঃ পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটকে বিশেষায়িত প্রশিক্ষণ প্রদান করলো বাংলাদেশ সেনাবাহিনীর প্যারা কমান্ডো ব্রিগেড। গত ২০-২৪ জুন ২০২১ তারিখ পর্যন্ত সিলেটের জালালাবাদে এই প্রশিক্ষণ পরিচালিত হয়। পাঁচ দিনব্যাপী এই প্রশিক্ষণের মূল উদ্দেশ্য ছিল কাউন্টার টেরোরিজম এর বিস্তারিত জ্ঞান, ক্লোজ কোয়ার্টার ব্যাটেল এবং কাউন্টার টেরোরিজম ফায়ারিং এর উপর বিশেষ জ্ঞান বিনিময় যার মাধ্যমে প্রশিক্ষণার্থীদের আভিযানিক সক্ষমতা বৃদ্ধি পাবে বলে আশা করা যায়।

এই প্রশিক্ষণে বাংলাদেশ পুলিশের ০১ জন এসপি, ০১ জন এসআই, ০৪ জন এএসআই এবং ১৮ জন কনষ্টেবল অংশগ্রহণ করেন। গত ২৪ জুন ২০২১ তারিখ প্রশিক্ষণটির সমাপনী অনুষ্ঠানে প্যারা কমান্ডো ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মুহসিন আলম প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণকারী পুলিশ সদস্যদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের সোয়াট টীমের এসপি জনাব সানোয়ার হোসেনসহ অন্যান্য ঊধর্¡তন সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট