Home » বাংলাদেশ সেনাবাহিনীর সিগন্যালস্ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

বাংলাদেশ সেনাবাহিনীর সিগন্যালস্ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ০৮ মে ২০২৩: বাংলাদেশ সেনাবাহিনীর সিগন্যালস্ কোর এর বাৎসরিক অধিনায়ক সম্মেলন-২০২৩ আজ সোমবার (০৮-৫-২০২৩) সিগন্যাল ট্রেনিং সেন্টার অ্যান্ড স্কুল যশোর সেনানিবাসে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

সেনাবাহিনী প্রধান বাৎসরিক অধিনায়ক সম্মেলনে উপস্থিত সিগন্যালস্ কোর এর অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাদের উদ্দেশ্যে উদ্বোধনী বক্তব্য রাখেন এবং এ কোরের উন্নয়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশে-বিদেশে পরিচালিত বিভিন্ন কার্যক্রম সম্পর্কে মতবিনিময় করেন। সেনাবাহিনী প্রধান সিগন্যালস্ কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় দেশের অবকাঠামোগত উন্নয়নে সক্রিয় অবদানের কথা স্মরণ করেন। আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে এই কোরের সকল সদস্যের প্রতি আহ্বান জানান। এসময় সেনাবাহিনী প্রধান সিগন্যাল ট্রেনিং সেন্টার অ্যান্ড স্কুলের নতুন এস এম ব্যারাকের ভিত্তি প্রস্তর স্থাপন এবং সেন্টারের নতুন রানিং ট্র্যাক এর শুভ উদ্বোধন করেন। এছাড়াও তিনি সিগন্যালস্ কোরের শহিদদের সম্মানে নির্মিত অমরপ্রাণে পুস্পস্তবক অর্পণ করেন।

সম্মেলনে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এবং ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিগন্যালস্ কোরের বাৎসরিক অধিনায়ক সম্মেলনে সেনাবাহিনী প্রধানের উপস্থিতিতে এই কোরের সদস্যদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি হয়েছে এবং কোরের প্রতিটি সদস্যের মাঝে আগামী দিনে দেশসেবার অনন্য দৃষ্টান্ত স্থাপনের প্রত্যয় পুনর্ব্যক্ত হয়েছে।

Annual CO-OC’s Conf Sigs Corps

সম্পর্কিত পোস্ট