Home » বাংলাদেশ সেনাবাহিনী এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২১ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ১৮ নভেম্বর ২০২১ঃ ১০ পদাতিক ডিভিশন এর তত্ত্বাবধানে বাংলাদেশ সেনাবাহিনী এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর ২০২১) রামু সেনানিবাসে অনুষ্ঠিত হয়। জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ ফখরুল আহসান, বিএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ্যাসল্ট কোর্স বাংলাদেশ সেনাবাহিনীর প্রেক্ষাপটে অত্যন্ত গুরুত্বপূর্ণ ইভেন্ট হিসেবে পরিগণিত হয়। সেনাসদস্যরা যুদ্ধকালীন নিজ নিজ শারিরীক সক্ষমতা ও পেশাগত দক্ষতার সমন¡য় প্রতিযোগিতার মাধ্যমে তুলে ধরেন। এই প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং প্যারা কমান্ডো ব্রিগেড দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। সমাপনী অনুষ্ঠানে সকল দলের প্রতিযোগী ছাড়াও কক্সবাজার এরিয়ায় কর্মরত ঊধর্¡তন কর্মকর্তাসহ সকল পর্যায়ের সেনাসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ নভেম্বর ২০২১ তারিখ হতে শুরু হওয়া উক্ত এ্যাসল্ট কোর্স প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট