Home » বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা – ২০২৩ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া প্রতিযোগিতা – ২০২৩ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ০৮ জুন ২০২৩ (বৃহস্পতিবার)ঃ আজ (০৮ জুন ২০২৩) বাংলাদেশ সেনাবাহিনী জলক্রীড়া (সাঁতার, ওয়াটার পোলো এবং ডাইভিং) প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল আহম্মদ তাবরেজ শামস চৌধুরী, এসবিপি, বিএসপি, এনডিসি, পিএসসি, এমফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া।

এই প্রতিযোগিতায় বিভিন্ন ফরমেশন হতে মোট ১৪টি দল অংশগ্রহণ করে। সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন দল  চ্যাম্পিয়ন এবং ৫৫ পদাতিক ডিভিশন দল  রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।  অপরদিকে   ওয়াটার পোলো প্রতিযোগিতায় ১৯ পদাতিক ডিভিশন দল  চ্যাম্পিয়ন এবং ১১  ডিভিশন পদাতিক দল  রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন। এ প্রতিযোগিতার মাধ্যমে সেনাবাহিনীর সদস্যদের মধ্যে খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে।

সম্পর্কিত পোস্ট