Home » বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা-২০২২ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা-২০২২ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ০৮ সেপ্টেম্বর ২০২২: বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (০৮-০৯-২০২২) চট্টগ্রাম সেনানিবাসে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

গত ০১ সেপ্টেম্বর ২০২২ তারিখ হতে শুরু হওয়া এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন সেনা অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় সদর দপ্তর ৬৬ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং সদর দপ্তর ৯ পদাতিক ডিভিশন দল রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশনের ইউপি সার্জেন্ট মোঃ আলমগীর কবির শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ৬৬ পদাতিক ডিভিশনের এনসি (ই) মোঃ রাহাত হোসেন শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় নির্বাচিত হন।

এই সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊধর্তন কর্মকর্তাবৃন্দ এবং চট্টগ্রাম সেনানিবাসের বিভিন্ন ইউনিটের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন। এ প্রতিযোগিতার মাধ্যমে সেনাবাহিনীর সদস্যদের মধ্যে শারীরিক সক্ষমতা, খেলাধুলার মান উন্নয়ন এবং খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে বলে আশা করা যায়।

সম্পর্কিত পোস্ট