Home » বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা-২০২৩ সমাপ্ত

বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা-২০২৩ সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ঃ বাংলাদেশ সেনাবাহিনী বাস্কেটবল প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ (২৩-২-২০২৩) সাভার সেনানিবাসে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মোঃ সাইফুল আলম, এসবিপি, ওএসপি, এসইউপি, এডবিøউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সাভার এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, ওএসপি, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, পিএসসি উপস্থিত ছিলেন।

এই প্রতিযোগিতায় ৯ পদাতিক ডিভিশন দল চ্যাম্পিয়ন এবং ১১ পদাতিক ডিভিশন দল রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ৯ পদাতিক ডিভিশন দলের ইউপি সার্জেন্ট হুসাইন মোহাম্মদ আরিফ শ্রেষ্ঠ খেলোয়ার এবং ৬৬ পদাতিক ডিভিশন দলের ইউপি কর্পোরাল সিয়াম শ্রেষ্ঠ নবীন খেলোয়ার নির্বাচিত হন।

সমাপনী অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ এবং সাভার সেনানিবাসের সকল অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ প্রতিযোগিতার মাধ্যমে সেনাবাহিনীর সদস্যদের মধ্যে শারীরিক সক্ষমতা, খেলাধুলার মান উন্নয়ন এবং খেলোয়াড় সুলভ মনোভাবের বিকাশ ও পারস্পরিক সৌহার্দ্য আরো মজবুত হবে বলে আশা করা যায়।

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ হতে শুরু হওয়া এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন সেনা অঞ্চলের মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

সম্পর্কিত পোস্ট