Home » বান্দরবানে পাহাড়ি সন্ত্রাসীদের আস্তানায় সেনাবাহিনীর অভিযান-অস্ত্র, গোলাবারুদ, মাদকদ্রব্য ও বিভিন্ন সামরিক সরঞ্জামাদি উদ্ধার

বান্দরবানে পাহাড়ি সন্ত্রাসীদের আস্তানায় সেনাবাহিনীর অভিযান-অস্ত্র, গোলাবারুদ, মাদকদ্রব্য ও বিভিন্ন সামরিক সরঞ্জামাদি উদ্ধার

Author: আইএসপিআর

ঢাকা, ১১ মে ২০২১ (মঙ্গলবার) ঃ বান্দরবানে রুমা সেনা জোন এর সেনা সদস্যগণ আজ (১১ মে ২০২১) ০৩৩৫ ঘটিকায় মিনঝিরি পাড়া এলাকায় পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানায় একটি সফল অভিযান পরিচালনা করে। সশস্ত্র দলটি সাম্প্রতিক সময়ে দরিদ্র জনসাধারণকে অস্ত্রের মুখে জিম্মি করে চাঁদা আদায় ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে ত্রাস সৃষ্টির প্রচেষ্টা চালাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রুমা জোন এর একটি বিশেষ অভিযান দল নানাবিধ প্রাকৃতিক প্রতিবন্ধকতা ও দুর্গম পাহাড়ি পথ অতিক্রম করে গভীর রাতে অভিযান এলাকায় পৌঁছায়। অভিযান দলটি সন্ত্রাসী আস্তানার সন্নিকটে পৌঁছালে সেনাবাহিনীর সাথে বর্ণিত সন্ত্রাসী দলের সাথে গুলি বিনিময় হয়। গুলি বিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা তাদের আস্তানা ছেড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশী চালিয়ে ০২টি রাশিয়ান এস এম জি, ০৩টি ম্যাগাজিন, ১২ রাউন্ড এসএমজি এর এ্যামোনিশন, ০৩ রাউন্ড পিস্তলের এ্যামোনিশন, ০১টি ছুরি, ১০০ গ্রামগাঁজা, ১০০ গ্রাম আফিম, ৭৫০ মিলিঃ দেশীয় মদ, ০১টি সোলার চার্জার ও ০১ টি কমব্যাট ব্যাগ উদ্ধার করা হয়।

উল্লেখ্য, সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে স্থানীয়দের কাছ থেকে চাঁদা আদায়ের পাশাপাশি এই সংগঠনটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশ ও নিরাপত্তা বাহিনী বিরোধী নানাবিধ প্রচারণা চালিয়ে আসছে।

সম্পর্কিত পোস্ট