Home » বাফওয়া কর্তৃক শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু

বাফওয়া কর্তৃক শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু

Author: আইএসপিআর

 

ঢাকা, ০৮ ডিসেম্বর ঃ বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর ২০২২) বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া/ BAFWWA) কতৃর্ক দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম শুরু করা হয়। বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহমিদা হান্নান ঢাকা সেনানিবাসস্থ বাফওয়া কেন্দ্রীয় পরিষদ প্রাঙ্গনে উপস্থিত থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম সূচনা করেন।
বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি কতৃর্ক সেবামূলক কার্যক্রমের আওতায় মানবিক সহায়তা হিসেবে বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে প্রতি বছর শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় এবছর বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহ্মিদা হান্নান এর দিক—নির্দেশনায় আরো ব্যাপকভাবে বাফওয়া কেন্দ্রীয় পরিষদ কর্তৃক ০৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রমের সূচনা করা হয়। এ উদ্যোগের অংশ হিসেবে দরিদ্র ও শীতার্তদের মাঝে ১১০০ টি কম্বল বিতরণ করা হবে।
এ কার্যক্রমের অংশ হিসেবে বাফওয়া কেন্দ্রীয় পরিষদ কর্তৃক প্রেরিত শীতবস্ত্রসমূহ (কম্বল) পর্যায়ক্রমে ঢাকার কুর্মিটোলা ও তেজগাঁও এলাকাসহ চট্টগ্রাম, যশোর, টাঙ্গাইল, বগুড়া, লালমনিরহাট, মৌলভীবাজার ও শমশেরনগরে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক ও উপ—আঞ্চলিক শাখাসমূহের মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হবে।
এছাড়াও ছিন্নমূল মানুষের মাঝেও শীতবস্ত্র (কম্বল) বিতরণের পরিকল্পনা গ্রহণ করেছে বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি।

সম্পর্কিত পোস্ট