Home » বিইউপি’তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে রচিত গানের মোড়ক উন্মোচন

বিইউপি’তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে রচিত গানের মোড়ক উন্মোচন

Author: আইএসপিআর

ঢাকা, ১৬ মার্চ ২০২১, ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে রচিত “জন্মশত বরষে মুজিব, দেখিতে চাহে, তোমায় এ মন, যদিও তুমি আছো মনে মনে, সকলের হৃদয়ও আসনে”- শীর্ষক গানের মোড়ক উন্মোচন আজ মঙ্গলবার (১৬ -৩-২০২১) বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এর বিজয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

বর্তমান প্রজন্ম যারা বঙ্গবন্ধুকে স্বচক্ষে দেখেননি এবং বঙ্গবন্ধুর সংস্পর্শে আসেননি কিন্তু তাঁর আদর্শ ও চেতনাকে ধারণ করেন, তাদের মধ্যে বঙ্গবন্ধুর রাজনৈতিক ও সংগ্রামী জীবনাদর্শকে এ গানের মাধ্যমে উপস্থাপন করা হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বিইউপি কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচির মধ্যে একটি আয়োজন হচ্ছে আজকের এ গানের মোড়ক উন্মোচন। গানটির রচয়িতা হচ্ছে বিইউপির সাবেক রেজিস্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল মো: মেফতাউল করিম। যিনি নিজেই গানটিতে সুর দিয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান।

এছাড়া অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লাহ, এমপি, সংস্কৃতিক ব্যক্তিত্ব সাইদুর রহমান সজল, বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, আমন্ত্রীত অতিথি, শিল্পী ও কলাকুশীবৃন্দ।

সম্পর্কিত পোস্ট