Home » বিএএফ আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা সমাপ্ত

বিএএফ আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা সমাপ্ত

Author: আইএসপিআর

চট্রগ্রাম, ৩০ জানুয়ারি:- বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০ বৃহস্পতিবার (৩০-০১-২০২০) চট্রগ্রামে অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এ সমাপ্ত হয়। প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ৭টি দল অংশগ্রহণ করে।

চূড়ান্ত খেলায় (দ্বৈত) বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দল ২-০ সেটে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গঁবন্ধু দলকে এবং এককভাবে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর দল ২-১ সেটে বিমান সদর ইউনিট দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

বিমান বাহিনী ঘাঁটি বাশার দলের এলএসি অতুল চন্দ্র উদীয়মান খেলোয়াড় এবং বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর দলের হিরক আলী শ্রেষ্ঠ খেলোয়াড় বিবেচিত হয়েছেন।

সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল মোঃ শফিকুল আলম, বিবিপি, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও উপ-বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর আগে গত ২৬ জানুয়ারি ২০২০ তারিখে স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার কমডোর এ এস এম ফখরুল ইসলাম, জিইউপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ঘাঁটির এয়ার অধিনায়ক, উর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট