Home » বিএএফ জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

বিএএফ জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২৩ মে ২০১৭ ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ১০৪ তম জুনিয়র কমান্ড ও স্টাফ কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান আজ মঙ্গলবার (২৩-০৫-২০১৭) বিমান বাহিনী ঘাঁটিঁ বাশারস্থ কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটে (সিএসটিআই) অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন ও প্রশিক্ষন) এয়ার ভাইস মার্শাল মোঃ নাঈম হাসান প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।

বাংলাদেশ বিমান বাহিনীর ১৩ জন, বাংলাদেশ সেনা বাহিনীর ০১ জন. ভারতীয় বিমান বাহিনীর ০১ জন, শ্রীলংকা বিমান বাহিনীর ০১ জন ও সুদান বিমান বাহিনীর ০১ জন কর্মকর্তা কোর্সে অংশগ্রহণ করেন। কোর্সে সেরা নৈপূণ্যের জন্য স্কোঃ লীঃ এস এম সাখাওয়াত আনোয়ার “বিমান বাহিনী প্রধানের ট্রফি” লাভ করেন।

সহকারী বিমান বাহিনী প্রধান তাঁর ভাষণে এই কোর্সে ছাত্র-অফিসার প্রেরণের জন্য সংশ্লিষ্ট দেশের সরকারকে ধন্যবাদ জানান এবং আশা করেন, ভবিষ্যতেও তারা তাদের অফিসার প্রেরণ অব্যাহত রাখবেন। এর আগে কমান্ড ও স্টাফ ট্রেনিং ইনস্টিটিউটের অধিনায়ক এয়ার কমডোর মোঃ শাহারুল হুদা তার স্বাগত ভাষণে এ প্রতিষ্ঠানে পরিচালিত কোর্সসমূহের উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান বাহিনী ঘাঁটিঁ বাশার এর এয়ার অধিনায়ক, এসিস্ট্যান্ট ডিফেন্স এ্যাটাসে, ভারতীয় হাইকমিশন এবং বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট