Home » বিএএফ ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠিত

বিএএফ ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১৫ মার্চঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ৬০তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান আজ বৃহষ্পতিবার (১৫-০৩-২০১৮) বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল মোঃ কামরুল এহসান, বিইউপি, এনডিসি, পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইট লেফটেন্যান্ট নেওয়াজ মোহাম্মদ শরীফ ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।

সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটের অধিনায়ক এবং অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান। এর আগে উক্ত ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন সাদিকুর রহমান চৌধুরী, জিইউপি, পিএসসি তার স্বাগত ভাষণে এ কোসের্র উপর সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ০৮ জন, বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমান বাহিনী ও পাকিস্তান বিমান বাহিনীর ০১ জন করে, শ্রীলংকা বিমান বাহিনীর ০২ জন এবং রাজকীয় জর্দান বিমান বাহিনীর ০৮ কর্মকর্তা সহ মোট ১৭ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন। এছাড়াও বিমান বাহিনীর ৪ জন কর্মকর্তা সিভিল এভিয়েশন ইনষ্টাাক্ট্রর সার্টিফিকেট অর্জন করেন ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ভারত, পাকিস্তান এবং শ্রীলংকান হাই কমিশনের প্রতিনিধিসহ বিমান বাহিনীর উধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট