Home » বিএএফ সেমস্ এর ব্যবস্থাপনায় আন্তঃইংরেজী মাধ্যম স্কুল ফুটবল ফেস্ট -২০২০ শুরু

বিএএফ সেমস্ এর ব্যবস্থাপনায় আন্তঃইংরেজী মাধ্যম স্কুল ফুটবল ফেস্ট -২০২০ শুরু

Author: আইএসপিআর

ঢাকা, ২৪ জানুয়ারিঃ- বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (সেমস্) আয়োজিত বহুল প্রতীক্ষিত আন্তঃইংরেজি মাধ্যম স্কুল ফুটবল ফেস্টিভেল-২০২০ শুক্রবার (২৪-০১-২০২০) স্কুল মাঠে শুরু হয়েছে। ৩টি ধাপে (অনূর্ধ্ব-১৬ বালক, অনূর্ধ্ব-১৯ বালক ও বালিকা) ৬টি ট্রফির জন্য ঢাকা মহানগরীর ২০টি ইংরেজি মাধ্যম স্কুলের মোট ৩৭০ জন খেলোয়াড়ের অংশগ্রহণে প্রতিযোগিতা শুরু হয়।

উদ্বোধনী খেলাটি বি এ এফ সেমস্ এবং সানিডেল অনূর্ধ্ব-১৬ বালকদলের মধ্যে অনুষ্ঠিত হয়। শ্বাসরুদ্ধকর এই খেলায় বিএএফ সেমস্ দল সানিডেল দলকে ৩ – ০ গোলে পরাজিত করে। গোল ৩টি করেন বিজয়ী দলের হাম্মাম আবরার খান।

সকালে বি এ এফ সেমস্ এর পরিচালনা পর্ষদের সভাপতি এবং বি এ এফ ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ নজরুল ইসলাম, বিএসপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি বেলুন এবং ফেস্টুন উড্ডয়নের মাধ্যমে জমকালো সেমস্ ফুটবল ফেস্ট ২০২০ এর উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক কায়সার হামিদ উদ্বোধনী খেলা উপভোগ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের জীবনের শেষ বেলা পর্যন্ত খেলাধুলা চালিয়ে যেতে পরামর্শ প্রদান করেন। তিনি আরো বলেন খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে তারা জীবনের বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবে।

স্বাগত বক্তৃতায় বি এ এফ সেমস্ এর অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন ফেরদৌস মান্নান, পিএসসি অংশগ্রহণকারী সকল স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দকে তাদের সদয় উপস্থিতি ও সমর্থনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিএএফ সেমস্ এর বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে বিমান বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তা, স্কুলের শিক্ষকবৃন্দ, অভিভাবক ও ছাত্র-ছাত্রী উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

সম্পর্কিত পোস্ট