Home » বিএএফ সেমস্ এর ব্যবস্থাপনায় ফুটবল প্রতিযোগিতা শুরু

বিএএফ সেমস্ এর ব্যবস্থাপনায় ফুটবল প্রতিযোগিতা শুরু

Author: আইএসপিআর

ঢাকা, ২৫ জানুয়ারিঃ- বাংলাদেশ বিমান বাহিনী পরিচালিত শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (সেমস্) এর ব্যবস্থাপনায় প্রথমবারের মত ঢাকার ২২টি প্রসিদ্ধ ইংলিশ মিডিয়াম স্কুলের অংশগ্রহণে ফুটবল প্রতিযোগিতা আজ (২৫-০১-২০১৮) স্কুল প্রাঙ্গনে শুরু হয়েছে।

উক্ত প্রতিযোগিতায় মোট ৫৬০ জন ছাত্রছাত্রীর অংশগ্রহণে ৪টি ক্যাটাগরীতে (অনুর্ধ-১৪ পুরুষ, অনুর্ধ-১৬ পুরুষ এবং অনুর্ধ-১৯ পুরুষ ও মহিলা) ২৪টি ট্রফির জন্য লড়াই করবে। বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এহসানুল গণি চৌধুরী, ওএসপি, জিইউপি, এনডিইউ, পিএসসি বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্ভোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি জনাব কাজী সালাহউদ্দিন। বিএএফ শাহীন ইংলিম মিডিয়াম স্কুল এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর মধ্যে অনুষ্ঠিত উত্তেজনাপূর্ণ উদ্বোধনী খেলাটি গোলশূন্য ড্র হয়।

অনুষ্ঠানে বিএএফ সেমস্ এর অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মাখ্লুকার রহমান খান, বিবিপি, পিএসসি, পিএইচডি সহ বিমান বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তা, স্কুলের শিক্ষকবৃন্দ, অভিভাবক ও ছাত্রছাত্রী উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

সম্পর্কিত পোস্ট