Home » বিএনএসিডব্লিউসি-এর পরিদর্শন উপ-কমিটি কর্তৃক নরসিংদির হামিদ ফেব্রিক্স লিঃ পরিদর্শন

বিএনএসিডব্লিউসি-এর পরিদর্শন উপ-কমিটি কর্তৃক নরসিংদির হামিদ ফেব্রিক্স লিঃ পরিদর্শন

Author: আইএসপিআর

ঢাকা, ০৬ সেপ্টেম্বর ২০১৬ ঃ বাংলাদেশ জাতীয় কর্তৃপক্ষ, রাসায়নিক অস্ত্র কনভেনশন (বিএনএসিডব্লিউসি), সশস্ত্র বাহিনী বিভাগ এর পরিদর্শন উপ-কমিটি কর্তৃক ০৬ সেপ্টেম্বর ২০১৬ তারিখে শীলমন্ডি, পঞ্চদোনা, নরসিংদীতে অবস্থিত হামিদ ফেব্রিক্স লিঃ, পরিদর্শন করা হয়।
রাসায়নিক দ্রব্য নিরাপদে উৎপাদন ও ব্যবহার এবং একই সাথে বাংলাদেশ গেজেট ২০০৬ এর বিধিমালা যথাযথ প্রয়োগ নিশ্চিতকরন ও সচেতনতা বৃদ্ধি করা ছিলো এই পরিদর্শনের মূল লক্ষ্য। উক্ত পরিদর্শনে নির্বাহী সেল, বিএনএসিডব্লিউসি ও পরিদর্শন উপ-কমিটির সদস্য হিসেবে পররাষ্ট্র মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (বিসিআইসি) ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই) এর কর্মকর্তা সহ সর্বমোট ০৮ জন অংশগ্রহণ করেন।
উসি ও পরিদর্শন উপ-কমিটির সদস্য হিসেবে পররাষ্ট্র মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশন (বিসিআইসি) ও ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই) এর কর্মকর্তা সহ সর্বমোট ০৮ জন অংশগ্রহণ করেন।

সম্পর্কিত পোস্ট