Home » বিমান বাহিনীর বেসিক জেট ও ফাইটার এয়ারক্রাফ্ট, বেসিক হেলিকপ্টার এবং ট্রান্সপোর্ট এয়ারক্রাফ্ট কনভার্শন কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠিত

বিমান বাহিনীর বেসিক জেট ও ফাইটার এয়ারক্রাফ্ট, বেসিক হেলিকপ্টার এবং ট্রান্সপোর্ট এয়ারক্রাফ্ট কনভার্শন কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

যশোর, ২৪ অক্টোবরঃ বাংলাদেশ বিমান বাহিনীর ০৫ ও ০৬ নং বেসিক জেট ও ফাইটার কনভার্শন কোর্স, বেসিক হেলিকপ্টার কনভার্শন কোর্স ও বেসিক ট্রান্সপোর্ট কনভার্শন কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার (২৪-১০-২০১৯) বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, যশোরে অনুষ্ঠিত হয়।

বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন। কোর্সে ২৯ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা সনদপত্র লাভ করেন।

সেরা একাডেমিক কৃতিত্বের জন্য তাদের মধ্যে ০৫ জন- ফ্লাইট লেফটেন্যান্ট ধ্রুব সরকার, জিডি(পি), ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ আনিসুজ্জামান, জিডি(পি), ফ্লাইট লেফটেন্যান্ট এস এম মোহাইমিনুল ইসলাম, জিডি(পি), ফ্লাইট লেফটেন্যান্ট সাবিক-এন-আহম্মেদ, জিডি(পি) ও ফ্লাইং অফিসার আহমদ মুসা, জিডি(পি) ওসমানী গোল্ড মেডেল লাভ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রশিক্ষণ সমাপ্তকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন যে, এই প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত দক্ষতা ও পেশাদারিত্ব ভবিষ্যতে যে কোন অপারেশনাল স্কোয়াড্রনে দায়িত্ব পালনে বিশেষ ভূমিকা রাখবে। অনুষ্ঠানে বিমান সদর এবং বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট