Home » বিমান বাহিনী প্রধান কর্তৃক মালীগামী ১১০ জন কন্টিনজেন্ট সদস্যদের ব্রিফিং প্রদান

বিমান বাহিনী প্রধান কর্তৃক মালীগামী ১১০ জন কন্টিনজেন্ট সদস্যদের ব্রিফিং প্রদান

Author: আইএসপিআর

ঢাকা, ডিসেম্বর ২১ :- বাংলাদেশ বিমান বাহিনী মালীতে নিয়োজিত জাতিসংঘ শান্তিরক্ষা মিশন (গওঘটঝগঅ) এ কন্টিনজেন্ট প্রতিস্থাপন করতে যাচ্ছে। বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি সোমবার (২১-১২-২০২০) বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার-এ মালীগামী কন্টিনজেন্ট এর সদস্যদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য প্রদান করেন।

এসময় তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে তাদেরকে সততা, পেশাদারিত্ব ও আন্তরিকতার সাথে অর্পিত দায়িত্ব পালন করে বাংলাদেশ বিমান বাহিনী তথা দেশের জন্য সুনাম বয়ে আনার আহবান জানান এবং করোনাভাইরাস এর বিস্তার রোধ ও এতে আক্রান্ত হওয়ার ঝুঁকি কমাতে বিশেষ সতর্কতা অনুসরনের পরামর্শ দেন।

পরিশেষে তিনি মিশনের সাফল্য কামনায় আয়োজিত এক বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন। বিমান বাহিনীর সর্বমোট ১১০ জন সদস্য কন্টিনজেন্ট কমান্ডার গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক, এনডিসি, পিএসসি, জিডি(এন) এর নেতৃত্বে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে মালীতে গমন করবেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারগণ, ঢাকাস্থ এয়ার অফিসারগণ এবং বিমান সদর ও ঘাঁটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট